• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম :
দুর্নীতির কবল থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে রক্ষার দাবি সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে খাদ্য বিতরণ নাগরিক সমাজের নেতৃবৃন্দের সঙ্গে প্রকৌশলী নেতৃবৃন্দের মতবিনিময় সভায় বক্তারা: সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করতেই সিআরবিতে স্থাপনা নির্মাণের ষড়যন্ত্র শহীদ শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শ্রদ্ধা নিবেদন ও আলোকচিত্র প্রদর্শনী স্পৃহা মানবিক সংগঠনের উদ্যোগে দশ টাকায় বাজার সিআরবিতে কোনো স্থাপনা করা যাবে না: মেয়রের ঘোষণা বানারীপাড়ায় এবার চারটি খুঁটি বসিয়ে আয়রণ ব্রিজের লাখ টাকা লোপাট ! সিআরবিতে কোন হাসপাতাল নয় ঈদে বিভিন্ন চ্যানেলে মিষ্টি মারিয়া বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ১৪তম কারাবন্দি দিবস
আক্রান্ত

১,৫৭৫,৫৭৯

সুস্থ

১,৫৪০,০১৮

মৃত্যু

২৭,৯৭৫

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

স্বামী-স্ত্রী একই বিছানায় স্বামী য়ে ছিলেন, স্বামী পুড়ে মরলেও বুঝতেই পারলেন না স্ত্রী

স্টাফ রিপোর্টার
প্রকাশকাল : শনিবার, ১৩ মার্চ, ২০২১

অনলাইন ডেস্ক: সাভারে সিগারেটের আগুনে পুড়ে শরিফুল মোল্ল্যা (৩২) নামের এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (১৩ মার্চ) দুপুরে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়া নগরচর এলাকার আতোয়ার মিয়ার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত শরিফুল মোল্ল্যা রাজশাহী জেলার বাঘা থানার দাতপুর গ্রামের আজগর মোল্ল্যার ছেলে। তিনি রাজফুলবাড়িয়া এলাকার গোল্ডেন স্টিচ কারখানায় অপারেটর পদে কাজ করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রাতে পোশাক কারখানা ছুটি হলে বাসায় ফেরেন ওই পোশাক শ্রমিক ও তার স্ত্রী। পরে রাতের খাবার শেষে তারা ঘুমাতে যান।

একপর্যায়ে ভোররাতে শরিফুলের দেহটি আগুনে পুড়ে যাওয়া অবস্থায় দেখে চিৎকার করেন তার স্ত্রী। এসময় স্থানীয়রা এসে বিষয়টি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এ ঘটনায় শরিফুলের স্ত্রী সূর্য খাতুন অক্ষত রয়েছেন।

নিহতের স্ত্রী সূর্য খাতুন জানান, শরিফুল অতিরিক্ত ধুমপান করতেন। রাতের আধারে কোনো একসময় সিগারেটের আগুন থেকে তার শরীরে আগুন লেগে তিনি মারা যান। তবে আগুন লেগে স্বামী মারা গেলেও বাঁচানোর চেষ্টা করেছেন কি-না এমন প্রশ্নের উত্তর দিতে পারেন নি তিনি।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ‘রাতে কোনো একসময় তাদের ঘরে আগুন লেগে যায়। এই ঘটনায় শরিফুল মারা যায়’।

তিনি আরও বলেন, ‘স্বামী-স্ত্রী একই ঘরে ঘুমিয়ে ছিলেন। স্ত্রী অক্ষত থাকলেও স্বামী কিভাবে আগুনে পুড়ে মারা গেলেন বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় নিহতের বড় ভাই বাদী হয়ে সাভার মডেল থানায় মামলা করেছেন’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ

Advertisements

আমাদের ফেসবুক পেইজ:

Facebook Pagelike Widget

ইটাইমস২৪ আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

Exchange Rate

Exchange Rate (USD) - CurrencyRate.Today

বাংলাদেশে করোনা ভাইরাস:

সর্বমোট

আক্রান্ত
১,৫৭৫,৫৭৯
সুস্থ
১,৫৪০,০১৮
মৃত্যু
২৭,৯৭৫
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

Advertisements

বিশ্বে করোনা ভাইরাস:

বাংলাদেশে

আক্রান্ত
১,৫৭৫,৫৭৯
সুস্থ
১,৫৪০,০১৮
মৃত্যু
২৭,৯৭৫
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
২৬০,২৮১,৮৪৭
সুস্থ
মৃত্যু
৫,১৮৫,৭০২